banglanewspaper

রুমেল আহমদ, ফেঞ্চুগঞ্জ : সিলেটের ফেঞ্চুগঞ্জে বিশিষ্ট কমিউনিটি নেতা ফ্রান্স প্রবাসী আবুল হাসান রনিকে দেশে সংক্ষিপ্ত সফর শেষে প্রবাস যাত্রা উপলক্ষে গত মঙ্গলবার রাত ৮টায় ছত্তিশ ছয়েছ চিলড্রেন একাডেমীর হলরুমে বিদায় সংবর্ধনা প্রদান দিয়েছেন এলাকাবাসী। এতে সভাপতিত্ব করেন সমাজকর্মী মো:সামছুল হক।

ছাত্রনেতা জাহাঙ্গীর আলম মোজাহিদ ও রিজান আহমদ এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ১নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মো: বদরুদ্দোজা। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহান উদ্দীন চৌধুরী, জমিরুল ইসলাম বাবলু, মো:রাকিব আলী, মনজিল মিয়া, শফিকুর রহমান, বাহা উদ্দীন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজকর্মী সাহিল আহমদ, দুবাই প্রবাসী বদরুল ইসলাম, জমির হোসেন, নবনির্বাচিত ইউপি সদস্য বাদশা মিয়া, জুবেদ আহমদ (সোনা মিয়া), সমাজসেবক আকমল আলী, নুরুল হক, আব্দুর রহমান, আমিরুল ইসলাম বাবর, ময়নুল হক এসএম, হাজী বিলাল আহমদ, সাইদুল কবির, ফারদিন আহমদ মিমন, ইফতিকার মাহমুদ রেনু, রুসন মিয়া ও মন্তই মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী রনি হাসানকে এলাকাবাসীর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। বিদায়ী বেলা এলাকাবাসীর স্নেহময় ভালবাসায় মুগ্ধ হন বিশিষ্ট এই কমিউনিটি নেতা। অশ্রুশিক্ত চোখে এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ট্যাগ: banglanewspaper ফেঞ্চুগঞ্জ বিদায় সংবর্ধনা