banglanewspaper

মিজানুর রহমান সোহেল, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের আজমিরীগঞ্জে গ্যাসের চুলা থেকে আগুন লেগে ১৪টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা হবে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা। শুক্রবার দুপুরে আজমিরীগঞ্জ পৌর এলাকার পৌর পুকুরপাড় গ্রামের কুড়ি হাটিতে এই অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পুকুরপাড় গ্রামের ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি প্রাণ কৃষ্ণ দাসের গ্যাসের সিলিন্ডারের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের বাড়িগুলোতে। সেখানে ফায়ার সার্ভিসের কোনো স্টেশন না থাকায় স্থানীয় শতাধিক লোক পানি দিয়ে ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে রঞ্জণ কুড়ি, বুলবুল কুড়ি, রঞ্জিত কুড়ি, অমর কুড়ি, উৎধান কুড়ি, নেপাল কুড়ি, দিপক কুড়ি, ধিরেন্দ্র কুড়ি, কৃষ্ণ দাস, দিপু কুড়ি, তপন চৌধুরী, গুপি কুড়ি, শ্রীমতি লালসহ ১৪টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে উপজেলা প্রশাসন, পুলিশ এবং আওয়ামী লীগের নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আজমিরীগঞ্জ থানার ওসি ইকবাল আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সেখানে কুড়ি সম্প্রদায়ের লোকজন টিনের ঘর তৈরি করে বসবাস করছিল। আগুনে নগদ অর্থ এবং স্বর্ণালংকারসহ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
 

ট্যাগ: Banglanewspaper গ্যাসের চুলা আগুন বসতঘর