banglanewspaper

মো:মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়ায় আটকের এক দিন পর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে খোকন সূত্রধর (৩০) নামে ছিনতাই মামলার এক আসামি নিহত হয়েছে। আহত হয়েছে দুই পুলিশ কর্মকর্তাসহ ৩ পুলিশ সদস্য।

সোমবার  দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার বাইপাস রেল গেইট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি চাপাতি উদ্ধার করে।

আখাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, গতকাল সোমবার দুপুরে এক বেসরকারি কোম্পানির প্রতিনিধিকে ছুরিকাঘাত করে ১৮ লাখ ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাকে ধরে পুলিশের কাছে সোর্পদ করে। পরে তার দেওয়া তথ্য মতে রাতে তাকে নিয়ে তার দলের অন্য সহযোগীদের গ্রেফতারের জন্য অভিযানে গেলে পথিমধ্যে উৎপেতে বসে থাকা তার সহযোগীরা পুলিশকে দেখে গুলি ছুঁড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় তার সহযোগীদের গুলিতে সে আহত হয়। পরে তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ওসি আরো জানান, তার বিরুদ্ধে পূর্বে একই কোম্পানির ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ১টি মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। আখাউড়া থানার এসআই কামাল, নুরুল ইসলাম ও পুলিশ সদস্য শামীম আহত হয়েছে। তাদেরকে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও তিনি জানান।

ট্যাগ: banglanewspaper আখাউড়া