banglanewspaper

এম.পলাশ শরীফ,বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ৩টি ইউনিয়নে সদ্য ঘোষিত ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছেন ছাত্রলীগের অপর অংশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সাংবাদিক সম্মেলন করা হয়। 

সোমবার বিকেলে উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবাইদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত জিউধরা, বারইখালী ও নিশানবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করলে ছাত্রলীগের একটি অংশ আজ তা বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন করে। 

সম্মেলনে জিউধরা ইউনিয়নের পক্ষে মো. কামরুজ্জামান, বারইখালী ইউনিয়ন ছাত্রলীগের পক্ষে মো. রেজাউল ইসলাম তালুকদার ও নিশানবাড়িয়া ইউনিয়নের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন এইচএম সাজেদুজ্জামান রাসেল। 

লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ অভিযোগ করেন, নগদ টাকার বিনিময়ে অছাত্র, চাকুরিজীবী, বিবাহিত ও যুদ্ধাপরাধী পরিবারের লোকদের নিয়ে রাতের আধারে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। 
এসময় জিউধরা ইউনিয়নের ইমরান বিশ্বাস আবির, ইব্রাহিম শেখ, তুহিন হাওলাদার, নিশানবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের রাহাতুল ইসলাম শিকদার, হেলাল খান, মজিদ গাজী, শাহিন খান ও বারইখালী ইউনিয়নের সুমন খান, মোহাম্মদ আলী, নাজমুল, রুবেল খানসহ কমপক্ষে ৪০জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 

ট্যাগ: Banglanewspaper মোরেলগঞ্জ ছাত্রলীগ আহ্বায়ক