banglanewspaper

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক আব্দুল মুঈদের ‘কাঙ্গালের কথা’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টায় বিভাগের করিডোরে এ বইয়ের মোড়ক উন্মোচিত হয়।

বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মিজানুর রহমান লালনের সঞ্চালনায় মোড়ক উন্মোচনকালে উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, ড. দেবাশীষ শর্মা, বাংলা বিভাগের অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ ও সহকারী অধ্যাপক রওশন আরা সেতু, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক পার্থ সারথী লস্কর, আব্দুল জলিল পাঠান, ফারহা তানজিম তিতিল ও শাহেদ আহমেদ এবং একই বিভাগের প্রভাষক শামীমা নাসরিন, হুমায়ন কবীর ও মিথিলা তানজিল প্রমুখ।

অনুষ্ঠানে অধ্যাপক আব্দুল মুঈদ সবাই কে তার বই পড়ার আহবান করে বলেন, আজকের এই বইয়ের মোড়ক উন্মচনের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা আমার এই বই পড়ে যদি উপকৃত হয় এবং সেই চব্বিশ বছর আগের এবং বর্তমানের সাথে যদি মিল করে দেখে তাহলে আমি উপকৃত হব।

অনুষ্ঠানে সার্বিক সহযোহিতায় অর্থনীতি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল-আমিন, ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী আবু হুরাইরা, হাফিজুর রহমান, মনিরুল ইসলাম, সিয়াম ও পান্ডেসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ট্যাগ: Banglanewspaper অধ্যাপক মুঈদ কাঙ্গালের কথা মোড়ক উন্মোচন