banglanewspaper

লালমনিরহাট প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মামলা প্রত্যাহারের দাবীতে লালমনিরহাটে জেলা বিএনপি’র আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৫ এপ্রিল)বেলা ১২টায় লালমনিরহাট জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে মূশুলধারে বৃষ্টির মধ্যে এ মানববন্ধন কর্মসুচী পালিত হয়।

বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধনে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে কি কারনে বন্দি করা হয়েছে তা দেশের সবাই জানে। খালেদা জিয়া মুক্ত থাকলে, আগামী দিনে সরকার হটাও যে আন্দোলন হবে তা মোকাবেলা করা সরকারের পক্ষে সম্ভব হবে না। সে কারনেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করেছে সরকার।

এ সময় বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মামলা প্রত্যাহারের দাবী জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি, সাবেক উপমন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক এম এ হালিম, জেলা ছাত্রদলের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিছ প্রমূখ।

এ সময় জেলা বিএনপি ও সকল অংগ সংগঠনের শত শত নেতাকর্মীরা মুশুলধারে বৃষ্টির মধ্যে ভিজে মানববন্ধনে অংশ নেয়।

ট্যাগ: Banglanewspaper লালমনিরহাট