banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: নড়াইল সদর উপজেলার চৌগাছা গ্রাম থেকে ঢাল-সড়কি ও ধারালো অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় চৌগাছা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-চৌগাছা গ্রামের খালেক ভূঁইয়া ছেলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আইয়ূব ভূঁইয়া (৫৫), তার ছোট ভাই জাকির ভূঁইয়া (৪০) ও আব্দুল হাই শেখের ছেলে ঢাল-সড়কি তৈরির কারিগর আকরাম শেখ (৪২)। এ সময় তাদের কাছ থেকে ২২টি ঢাল, ৫০টি সড়কি ও রামদাসহ ৩০টি ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।

ওইদিন (বুধবার) রাতে প্রেসব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম। তিনি আরো বলেন, এসব দেশীয় অস্ত্র তৈরিকালে আকরাম শেখসহ তিনজনকে আটক করা হয়েছে। এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় কোনো প্রকার সন্ত্রাসী কর্মকান্ড সহ্য করা হবে না। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেদী হাসান, সদর থানার ওসি আনোয়ার হোসেন, ডিবির ওসি মোঃ আমিনুজ্জামান প্রমুখ। এদিকে এলাকাবাসীর অভিযোগ, আইয়ূব ভূঁইয়া নড়াইলের চৌগাছা গ্রামের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করার জন্য দীর্ঘদিন ধরে অপতৎপরতা চালিয়ে আসছিলো। 

ট্যাগ: bdnewshour24নড়াইল