banglanewspaper

নিজস্ব কর্মী ও বাহনের মাধ্যমে দেশের ৬৪ জেলায় ডোর-টু-ডোর ডেলিভারি সেবা ও ক্যাশ অন ডেলিভারি সেবা চালু করলো ই-কমার্স লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই। এখন আড়ং, আজকেল ডিল, বাগডুম, কিকশা, ক্যাটস আই, স্যামসাং, রোহটো, ম্যারিকো, বাংলাশপারস, মোন্নো সিরামিকস, দর্পণ, এটুআই-একশপ, ড্যান কেক ও প্লাস ৪০০ ফেসবুক মার্চেন্টসকে সেবা দিচ্ছে।
 
বৃহস্পতিবার (২৬ এপ্রিল) থেকে দেশজুড়ে এ সেবা পৌঁছে দেয়ার কথা জানান পেপারফ্লাই লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা রাহাত আহমেদ। 
 
তিনি জানান, বাংলাদেশে ই-কমার্স খাতের এ বিশাল সম্ভাবনা অনুধাবন করেই পেপারফ্লাই দুই বছর আগে নিজেদের যাত্রা শুরু করে। প্রথমদিকে, ঢাকা শহরে নিজেদের সেবাদান কার্যক্রম নিয়ে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। ধীরে ধীরে, প্রতিষ্ঠানটি চট্টগ্রাম ও সিলেটেও নিজেদের সেবাদান কার্যক্রম বিস্তৃত করে। বর্তমানে, গ্রাহক চাহিদার ওপর ভিত্তি করে প্রতিষ্ঠানটি এ বছরের জানুয়ারি মাস থেকে নিজেদের কার্যক্রমের সম্প্রসারণ করে। বৃহস্পতিবার পর্যন্ত ৬৪টি জেলাতেই এই সেবা নিশ্চিত করা হয়েছে।  
 
তিনি বলেন, ‘বাংলাদেশে পেপারফ্লাই একমাত্র ই-কমার্স লজিস্টিক প্রতিষ্ঠান যাদের দেশের ৬৪ জেলায় ‘ডোর-টু-ডোর’ ডেলিভারি সেবা এবং এর সাথে সিওডি সেবা ও এসব সেবার সঠিক ব্যবস্থাপনায় নিজস্ব কর্মী ও বাহন রয়েছে। এখন প্রতিদিন গড়ে পেপারফ্লাই ৫০টিরও বেশি জেলায় প্যাকেজ সরবরাহ করে।’ 

ট্যাগ: banglanewspaper পেপারফ্লাই