banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া: আমাদের প্রয়োজনেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আইনমন্ত্রী আনিসুল হককে আবারো সংসদ সদস্য নির্বাচিত করা উচিৎ বলে মন্তব্য করেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী– যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল।

তিনি আরো বলেন, আনিসুল হক আমাদের গর্ব। তিনি ভালো মানুষ ও যোগ্য ব্যক্তি  বলেই আইন মন্ত্রণালয়ের মতো গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করছেন। এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে আবারো আনিসুল হককে নির্বাচিত করুন। তিনি দুষ্টের দমন ও শিষ্টের লালন করেন। কখনও অন্যায়কে প্রশ্রয় দেন না। অন্যায় করলে দলীয় নেতাকর্মীরাও তার হাত থেকে রেহাই পায় না। এমন অনেক দৃষ্টান্ত রয়েছে।

বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলার দক্ষিণ ইউনিয়ন শাখা যুবলীগ কমিটির ফরম গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র কাজল এসব কথা বলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে যুবলীগ নেতাকর্মীদের একযোগে মন্ত্রীর পক্ষে কাজ করারও আহবান জানান তিনি।

দক্ষিণ ইউনিয়ন যুবলীগের  ৩ টি পদে ১৪ জন  প্রার্থী ফরম সংগ্রহ করে। ফরম জমা  দেয়  ১২ জন  প্রার্থী।  সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার, যুবলীগের যুগ্ন- আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল। সভা সঞ্চলনা করেন পৌর যুবলীগের সভাপতি মনির খা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল  উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা আবু কাউছার ভূইয়া,জুয়েল রানা, ইকবাল হোসেন, রুবেল প্রমুখ।

এর আগে দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতারা ফরম জমা দিতে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মিছিল নিয়ে জড়ো হয়।

ট্যাগ: Banglanewspaper আনিসুল হক