banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ের হরিজন পল্লীতে বইছে আনন্দের বন্যা। তাদের দীর্ঘ দিনের প্রত্যাশা পুরন হওয়ায় জয়ধ্বনি দিয়ে মুখরিত করে রাখে তাদের পল্লী।

২৬ এপ্রিল বৃহস্পতিবার বৈকাল ৬.৩০ঘটিকায় নওগাঁ-৬ আসনের সাংসদ মোঃ ইসরাফিল আলম তাদের দীর্ঘ দিনের প্রত্যাশা পুরন করেন। এসময় তিনি বলেন দেশের প্রতিটা মানুসের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা এবং সামাজিক নিরাপত্তাসহ উন্নত জীবনের ব্যবস্থা সরকার করবে। 

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থকলে দেশে উন্নয়ন হয়। কোন মায়ের বুক খালি হয় না। সর্বহারা, জেএমবি এবং পুলিশি হয়রানি হতে মুক্ত থাকা যায়। কথাগুলো বলছিলেন বৃহস্পতিবারে হরিজন পল্লীতে তাদের জন্য ব্যবহৃত কমিউনিটি সেন্টার, উন্নত মানের ৬টি শৌচাগার এবং সিসি রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমান,ওসি মোঃ মোবারক হোসেন, প্রকৌশলী মোঃ মোবারক হোসেন, আওয়ামী লীগ সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুগ্ম সম্পাদক বরুন কুমার সরকার, ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী, রাণীনগর মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক চন্দন কুমার মহন্ত, প্রধান শিক্ষক সনৎ কুমার প্রামানিক, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক শেখ হাফিজুল ইসলাম, শ্রমিক লীগ সাধারন সম্পাদক সরদার শোয়েব প্রমুখ।

হরিজন পল্লীর সমাজ পতি সুধিরের নিকট তাদের অনুভুতি জনেত চাইলে বলেন, তিনি (এমপি) আমাদের ভগবান। কেননা আমাদের ছেলে মেয়েদের বিয়েসহ যে কোন ধরনের অনুষ্ঠান করতে গেলে নানান সমস্যার সম্মুখিন হতে হয়। আজ আর কোন সমস্যা থকলো না।

ট্যাগ: Banglanewspaper আত্রাই