banglanewspaper

ডেস্ক রিপোর্ট: ইতালির বাণিজ্যিক রাজধানী মিলানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। তার নাম শামসুল হক স্বপন।বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে মিলান সেন্ট্রাল স্টেশন সংলগ্ন কায়াচ্ছো এলাকায় এই ঘটনা ঘটে।

স্বপনের বাড়ি মানিকগঞ্জ জেলার বারুয়াখালিতে। তার বাবার নাম আনোয়ার হোসেন। তিনি পাঁচ বছর ধরে ইতালির মিলানে বসবাস করছেন। মিলানের বিখ্যাত পিয়াচ্ছা দোমোর করদোসিওতে একটি রেস্টুরেন্টে কাজ করতেন স্বপন।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাসায় ফিরছিলেন স্বপন। মিলান সেন্ট্রাল স্টেশন সংলগ্ন কায়াচ্ছো এলাকায় আসার পর ছিনতাইকারীরা ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে মরক্কোর দুই নাগরিককে গ্রেপ্তার করেছে ইতালির পুলিশ।

আনসা, ইল জরনো এবং করিয়েলে ডেল ছেরাসহ ইতালির বেশ কয়েকটি গণমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে। স্বপনের মৃত্যুতে মিলান প্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। স্বপনের মরদেহ মিলানস্থ নিউ গোয়ারদা হাসপাতালে রাখা হয়েছে।

মিলান প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব মো. ফিরোজ আলম এ ঘটনায় দুঃখ প্রকাশ করে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি সেখানে বসবাসরত বাংলাদেশিদের সতর্ক হয়ে চলাচলের অনুরোধ জানান।

ট্যাগ: Banglanewspaper ইতালি মিলান