banglanewspaper

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া বেগম ও ফরিদপুর সোনালী ব্যাংকের ফারুক হাসান নামের এক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকার দোতলা ভবনের নিচতলার ফারুক হাসানের কক্ষ থেকে এ দুজনের লাশ উদ্ধার করা হয়।

ফরিদপুর কোতোয়ালি থানার ওসি এ এফ এম নাসিম বলেন, রবিবার রাত সাড়ে ১১টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকায় অবস্থিত দোতলা ভবনের নিচতলার ফারুক হাসানের কক্ষ থেকে এই দুজনের লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, এরা দুজন একই ফ্লোরের দুই ইউনিটের পাশাপাশি ফ্লাটে বসবাস করতেন।

বিকেল থেকে সহকারী অধ্যাপক সাজিয়া বেগমের পরিবার তাঁকে খুঁজে পাচ্ছিলেন না। রাতে ফ্লাটের মালিক ব্যাংকার ফারুক হাসানের দরজা খুলে দেখা যায় সেখানে ব্যাংকার ফারুক হাসানের লাশ ঝুলছে। তা দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় ব্যাংকার ও একই রুমের মেঝে থেকে সহকারী অধ্যাপকের লাশ উদ্ধার করে।

ওসি আরো বলেন, নিহত দুজনের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কী কারণে এমন চাঞ্চল্যকর খুনের ঘটনা ঘটলো- তা পুলিশ জানাতে পারেনি। দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: banglanewspaper ফরিদপুর