banglanewspaper

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে পুত্রবধূর হাতে নির্যাতনের শিকার শ্বশুর শুক্কুর আলীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে শ্রীপুর থানা পুলিশ।

সংবাদকর্মীদের মাধ্যমে এ নির্যাতনের বিষয়ে অবগত হয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বৃদ্ধকে তার ছেলের বাড়ি হতে উদ্ধার করে রবিবার সন্ধ্যায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভর্তি করেন।

এসময় তাহার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে তবে অভিযুক্তসহ বৃদ্ধার কোন স্বজনকে বাড়িতে পাওয়া যায়নি। এ ঘটনায় নির্যাতনের শিকার শুক্কুর আলী যদি কোন অভিযোগ দেন তাহলে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান।

উল্লেখ্য যে, বৃদ্ধ শুক্কুর আলীর পুত্রবধুর কাছে খাবারের আবেদন করায় গত শনিবার দুপুরে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে তার পুত্রবধু। এসময় তার মাথা ফেটে রক্ত বের হয়। পরে একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। তবে গভীর রাতে তাকে গ্রাম্য একজন পল্লী চিকিৎসক দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ খবরে স্থানীয় সংবাদকর্মীরা বৃদ্ধার বাড়িতে উপস্থিত হলে অভিযুক্তরা তাকে একা রেখে পালিয়ে যায়। পরে পুলিশকে সংবাদ দেয়া হলে তারা সন্ধ্যায় এসে বৃদ্ধ শুক্কুর আলীকে উদ্ধা করেন।

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর