banglanewspaper

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফাহিম খন্দকারের সাথে একটি নারীর অন্তরঙ্গ ভিডিও বানিয়ে ফেইসবুকে ভাইরাল করার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ওই ছাত্রলীগ নেতা বাদী হয়ে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পরিবার ও থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, ফাহিম খন্দকার গাজীপুর জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে দীর্ঘদিন যথাযথ ভাবে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগের ঐতিহ্য বজায় রাখতে সকল সামাজিক উন্নয়ন কার্যক্রমে দায়িত্বের সাথে অংশগ্রহণ করে থাকেন। তার সুনাম নষ্ট করার লক্ষ্যে ঈর্ষান্বিত হয়ে কিছু রাজনৈতিক প্রতিপক্ষ নারী দিয়ে ভিডিও তৈরী করে ফেইসবুকের মাধ্যমে ভাইরাল করে দেওয়ার চক্রান্ত করেছে।

অভিযোগে আরো জানানো হয়,  আসাদ নুর বিএসএল, হ্রদয় শেখ, ইন্নসেন শাকিল, কে এম শাহরিয়ার শাকিল ও এমডি আলমগীর মোড়ল নামে আইডি থেকে ভাইরালের এসব অপ-প্রচার চালানো হচ্ছে। এসকল আইডির বিষয়ে আইনী প্রদক্ষেপ গ্রহনের আবেদন জানানো হয়।

উল্লেখ্য বাংলাদেশ ছাত্রলীগের গাজীপুর জেলা কমিটির অতি শিগ্রই ঘোষণা আসার কথা।এ কমিটিতে খন্দকার ফাহিম জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হিসেবে একধাপ এগিয়ে রয়েছে। তার ব্যাপক সমর্থক ছাত্রলীগ কর্মী থাকায় কিছু ব্যক্তি এমন অপপ্রচারে লিপ্ত রয়েছে বলে জানায় তার পরিবার।

এদিকে ফাহিম খন্দকারের বিরুদ্ধে গত মঙ্গলবার এমন অপপ্রচারে তার সমর্থকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, রাসেলসহ একাধিক ফেইসবুক আইডি থেকে তীব্র প্রতিবাদ জানিয়ে স্ট্যাটাস দিয়ে আসছেন। যেখানে বলা হচ্ছে, সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া ছাত্রলীগের একজন নিবেদিত নেতার বিরুদ্ধে এমন মিথ্যাচার এ সংগঠনের সুনাম ক্ষুন্ন করার চেষ্টায় লিপ্ত আছে নামধারী কিছু ছাত্রলীগ। এদের আইনীভাবে শাস্তি দাবি করা হয়।

এ সম্পর্কে গাজীপুর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফাহিম খন্দকার জানান, বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীনতা অর্জনের গুরুত্বপূর্ণ একটি শক্তি। এ শক্তিকে ধ্বংশ করার চক্রান্তে কেউ সফল হতে পারবে না। যারা বিভিন্ন আইডি ও আমার নামে “ফাহিম খন্দকার”ফ্যাগ আইডি খোলে এসব করছে তারা বিবেকের কাছে দায়ি থাকবে। আমি রাজনৈতিক ভাবে এমন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

ভাইরাল হওয়া ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন>

 

 

ট্যাগ: banglanewspaper ছাত্রলীগ গাজীপুর