banglanewspaper

মুহা. ইসমাইল খান, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে বিকাশের বিক্রয় কর্মীকে পিটিয়ে ও অস্ত্রের মুখে ১২ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। সোমবার বেলা ১২ টার দিকে জেলার মনোহরদী উপজেলা সদরের কোনাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় মনোহরদী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিকাশ নরসিংদীর ব্যবস্থাপক অঞ্জন দাস পুলক জানান, সকাল সোয়া ১১টার দিকে বিকাশের মনোহরদী অফিস থেকে বিক্রয় কর্মী জুয়েল দেওয়ান মোবাইল ব্যাংকিং এর টাকা প্রদানের জন্য নগদ ১২ লাখ টাকা নিয়ে উপজেলার খিদিরপুরের উদ্দেশ্যে বের হয়। তাঁর মোটরসাইকেলটি ঢাকা-কিশোরগঞ্জ সড়কের কোনাবাড়ি নামক স্থানে পৌঁছলে পিছন থেকে একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ওই সময় প্রাইভেটকার থেকে ৪ জন ব্যক্তি অস্ত্র নিয়ে নামলে তা দেখে বিক্রিয় কর্মী জুয়েল দৌঁড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু ছিনতাইকারীরা তাকে পিছু ধাওয়া করে ধরে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে মাটিতে ফেলে দেয়। পরে অস্ত্রের মুখে তার সাথে থাকা টাকার ব্যাগ ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে বিক্রয়কর্মী জুয়েল বিষয়টি তার উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করলে তারা বিষয়টি পুলিশকে জানায়। 

বিকাশের লিমিটেডের নরসিংদী ডিষ্টিবিউটর ও বিডি সেলের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম সোহেল বলেন, এর আগে গত ২ এপ্রিল সৈয়দনগর থেকে একই কায়দায় বিকাশের ৭ লাখ টাকা ছিনতাই করে। এবং ২২ এপ্রিল নরসিংদী পুলিশ লাইনের সামনে থেকে বিকাশের এক বিক্রয় কর্মীর ব্যাগ ছিনতাই করা হয়েছে। যদিও সেই ব্যাগে টাকা ছিলনা। আমাদের ধারণা সবগুলো ঘটনা একই সূত্রে গাঁথা। এ সকল ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে আর এমন ঘটনা হতে থাকলে আমাদের ব্যবসায় পরিচালনা করা কটিন হয়ে পড়বে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ছিনতাইকৃত টাকা উদ্ধার ও আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। 
 

ট্যাগ: banglanewspaper নরসিংদী