banglanewspaper

প্রতিনিধি: আসামি ধরে ফেরার পথে নেত্রকোনার পুর্বধলা উপজেলার মানিকদী এলাকায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে বৃহস্পতিবার রাতে ট্রাকচাপায় গোয়েন্দা পুলিশের এএসআই মিরাজ উদ্দিন (২৮) ও সোর্স রাজু মিয়া (২২) প্রাণ হারিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, শ্যামগঞ্জ এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আসামি গ্রেফতার করে নেত্রকোনা উদ্দেশ্যে যাওয়ার পথে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের মানিকদী এলাকায় আরাফাত অটোরাইস মিলের সামনে তাদের মোটরসাইকেলটিকে বালুবোঝাই একটি বেপরোয়া গতির ট্রাক চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন নেত্রকোনা গোয়েন্দা পুলিশের এএসআই মিরাজ উদ্দিন ও সোর্স রাজু মিয়া। নিহত এএসআই এর নেতৃত্বে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশের একটি টিম শ্যামগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে।
 
অভিযানে অস্ত্রসহ দু'জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদেরকে মাহেন্দ্র যোগে নেত্রকোনায় পাঠানো হয়। আর এএসআই মিরাজ উদ্দিন ও তার সোর্স যাচ্ছিলেন মোটর সাইকেলযোগে।

নিহত এএসআই মিরাজ উদ্দিনের বাড়ি গাজীপুর সদরে আর পুলিশের সোর্স রাজুর বাড়ি নেত্রকোনা সদরের চকপাড়া এলাকা বলে জানা গেছে।

শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহনূর জানান, নিহত দু'জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাকটি আটক করে থানায় রাখা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

ট্যাগ: banglanewspaper অাসামী ট্রাকচাপা এএসআই নিহত