banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন চাইবেন নেত্রকোণা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালমা আক্তার।

বৃহস্পতিবার বিকালে উপজেলার চিরাং ইউনিয়নের বিভিন্ন এলাকায় নৌকার ভোট চেয়ে গণসংযোগ শেষে চিতুলীয়া বাজারে পথসভায় তিনি তার প্রার্থীতা ঘোষনা করেন। এসময় তার সাথে বহু আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা সঙ্গে ছিলেন।

কেন্দুয়া নারী জাগরণের অগ্রদুত সালমা আক্তার আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছোট বেলা থেকে। স্বামী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের অনুপ্রেরণায় ঘরের গৃহীনি থেকে আওয়ামী লীগের কর্মী থেকে নেতা ও নারী নেত্রী হন। চিরাং ইউনিয়ন পরিষদের দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি ২০০৮ ও ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রার্থী ছিলেন। গত জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসনে বিপুল ভোটে জয়ী হয়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হন। সকল শ্রেণী-পেশা মানুষের পরিচিত মূখ সালমা আক্তার। এলাকায় জনপ্রিয়তা রয়েছে ব্যাপক।

পথসভায় বক্তব্যকালে সালমা আক্তার বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ-জাতির উন্নতি হয়। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে।

এসময় তিনি আরো বলেন- আমাদের নেত্রী মনোনয়ন ক্ষেত্রে ৩০ ভাগ নারী প্রার্থী দেয়ার ঘোষনা করেছেন। আমি দীর্ঘদিন ধরে কেন্দুয়া-আটপাড়াবাসী কল্যাণে কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকি ততদিন কাজ করে যাব। 

ট্যাগ: Banglanewspaper নেত্রকোণা-৩