banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর): শ্রীপুরের বানিজ্যিক এলাকা বরমী বাজারে যাতায়াতের শ্রীপুর-বরমী সড়কটি সংস্কারের দাবীতে এলাকার শতশত মানুষ মানববন্ধন করেছে।

শুক্রবার জুম্মার নামাজের পর শ্রীপুর-বরমী সড়কের সোনাকরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বরমী ইউনিয়ন বিএনপি নেতা আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: এস এম রফিকুল ইসলাম বাচ্চু।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- যুবদল নেতা বিল্লাল হোসেন, ছাত্রনেতা জাকির হোসেন, রাসেল সরকার, বরমী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা জুয়েল রানা, মোবারক হোসেন মোল্লা, এলাকাবাসীর পক্ষে ফিরুজ আহম্মেদ, জহু মিয়া প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে শ্রীপুরের রাস্তাঘাটের এমন বেহলা দশার জন্য সরকারের কাছে প্রশ্ন রেখে বলেন, 'শুধু বরমীর রাস্তা নয় শ্রীপুরের প্রত্যেকটি রাস্তার এমন বেহাল অবস্থা। বর্তমান সরকার জনগনের ভোটে নির্বাচিত না হওয়ায় জনগনের কল্যানে কোন কাজ করছে না। কারো কাছে তাদের জবাবদিহীতা নেই।'

তিনি আরোও বলেন, 'এই দেশে কোন গনতন্ত্র নাই। মানুষের ভোটাধিকারের জন্য বেগম খালেদা জিয়া লড়াই করছেন। সে জন্যই আজকে একটি মিথ্যা বানোয়াট মামলা দিয়ে বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রাখা হয়েছে। এদেশে সুশাসন ফিরিয়ে আনতে হবে। শ্রীপুরের প্রত্যেকটি জায়গায় আমরা রাস্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ গ্যাস ও নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে আন্দোলন করব। আমাদের অধিকার আমারাই আদায় করে নিব।'

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর