banglanewspaper

গাজীপুর: গাজীপুর জেলার শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের কৃতি সন্তান, বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিক, তারুন্যদীপ্ত ও মেধাবী ছাত্রনেতা মো. মিজানুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন। জানাযায়, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে।

৯ মে ২০১৮ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন স্বাক্ষরিত এবং ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখার সভাপতি শরিফ ইসলাম ও সাধারণ সম্পাদক পার্থ সারথি দাসের সুপারিশক্রমে উক্ত কমিটি অনুমোদিত হয়। কমিটিতে গাজীপুর জেলার শ্রীপুরের তেলিহাটি ইউনিয়নের কৃতি সন্তান মো. মিজানুর রহমান পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত হয়। মো. মিজানুর রহমানের পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার বাবা লায়ন মো. গনি মিয়া বাবুল বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি।         

এদিকে, ছাত্রনেতা মিজানুর রহমান’কে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত করায় তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসাইন এবং ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখার সভাপতি শরিফ ইসলাম ও সাধারণ সম্পাদক পার্থ সারথি দাসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।   

অন্যদিকে, ছাত্রনেতা মিজানুর রহমান ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখার পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় তাকেও শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন তার শুভাকাংখী সহ দলীয় নেতাকর্মীরা।   
 

ট্যাগ: banglanewspaper মিজানুর রহমান