banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে মুক্তিপনের জন্য অপহৃত হওয়া পোশাক শ্রমিককে সুকৌশলে উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। 

উদ্ধারকৃত পোশাক শ্রমিকের নাম মেহেদী হাসান (১৭) সে শ্রীপুর পৌর এলাকা কেওয়া পূর্ব খন্ড গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে। মেহেদী কেওয়া শাকিনস্থ শাহজাহান স্পিনিং মিলস্-এর রিং সেকশনের অপারেটর হিসেবে কাজ করে। 

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে আনছার রোড মোড় এলাকায় শ্রীপুর থানা উপ-পরির্দশক (এস.আই) শহিদুল ইসলাম মোল্লার নেতৃত্বে কৌশল পূর্ণ এক অভিযানে তাকে উদ্ধার করা হয়। এর আগে গত মঙ্গলবার মেহেদী হাসানের কর্মস্থল থেকে বের হওয়ার পরপরই অজ্ঞাত নামা কয়েক জন ব্যক্তি তাকে অপহরন করে অপরিচিত স্থানে নিয়ে যায়। এরপর মোবাইলে তার পরিবারের নিকট এক লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে। 

শ্রীপুর থানার এস.আই শহিদুল হক মোল্লা জানায়, 

ঘটনার পরদিন মেহেদী হাসানের বাবা বাবুল মিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে প্রদত্ত মোবাইল নাম্বার তথ্য প্রযুক্তির আওতায় এনে এবং মুক্তিপণের জন্য পরিবারে দেওয়া বিকাশ নাম্বারের সূত্র ধরে আসামীদের খোঁজতে থাকি। অপহৃত ব্যক্তির মোবাইল নাম্বার ট্র্যাজ করে অপহরনকারীদের অবস্থান অনুযায়ী অভিযান চলতে থাকে। পুলিশের কৌশল বুঝতে পেরে অপহরনকারীরা ভীত হয়ে যায়। এক পর্যায়ে মহাসড়কের পাশে মেহেদীকে ফেলে পালিয়ে যায় তারা। 

অপহৃত  মেহেদী  হাসানের পিতা বাবুল মিয়া জানান, পুলিশের জন্য আজ আমি আমার বোকের মানিককে ফিরে পেয়েছি। আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ থাকবো।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, অপহরনকারীরা যত কৌশলই অবলম্ভন করুক না কেন পুলিশের কাছে তাদের হার মানতেই হবে। পোশাক শ্রমিকের অভিভাবক মামলা করতে না চাইলেও এঘটনায় তদন্ত অনুযায়ী আইনানুক ব্যবস্থা গ্রহন করা  হবে। 

ট্যাগ: banglanewspaper শ্রীপুর