banglanewspaper

শাহেদুল ইসলাম, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পানির সংকট সমস্যা সমাধানের দাবিতে প্রকৌশল অফিস ঘেরাও করেছে খালেদা জিয়া হলের শিক্ষার্থীরা। শনিবার সকাল সোয়া নয়টার দিকে ঘেরাও করে তারা।

পরে প্রক্টরিয়াল বডি এসে দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে তারা হলে ফিরে যায়।

ভুক্তভূগি শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে খালেদা জিয়া হলের ছাত্রীরা তীব্র পানি সংকটে ভুগছে। শিক্ষার্থীরা হল কর্তৃপক্ষ ও প্রকৌশল অফিসকে বারবার জানানো সত্ত্বেও তারা কোনো প্রকার স্থায়ী সমাধান দিতে পারেনি। দ্রুত এ সংকট সমাধানে শিক্ষার্থীরা প্রকৌশল অফিসের সামনে সড়ক অবরোধ করে ঘেরাও করে রাখে।

এসময় বিশ্ববিদ্যালয় প্রক্টর ও প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুল শিক্ষার্থীদের দ্রুত পানি সংকট সমস্যা সমাধানের আশ্বাস দিল তারা হলে ফিরে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে সামিয়া নামের এক শিক্ষার্থী জানায়, ‘আমরা বেশ কিছুদিন ধরে হলে তীব্র পানি সংকটে ভুগছি। এ সমস্যা সমাধানের জন্য আমরা প্রভোস্ট এবং প্রধান প্রকৌশলীর নিকট বার বার আবেদন করে আসছি। কিন্তু তারা কোনো প্রকার স্থায়ী সমস্যার সমাধান দিতে না পারায় আমরা প্রকৌশল অফিস ঘেরাও করতে বাধ্য হয়েছি।’

এবিষয়ে প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) আলিমুজ্জামান টুটুল বলেন,‘খালেদা জিয়া হলের শিক্ষার্থীরা পানি সংকটের বিষয়টা আমাকে জানিয়েছিল। যত দ্রুত সম্ভব আমরা এ সমস্যার সমাধান করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

ট্যাগ: Banglanewspaper ইবি