banglanewspaper

কুবি করেসপন্ডেন্ট : ‘একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ’ এ মূলমন্ত্রেকে সামনের নিয়ে জঙ্গীবাদ বিরোধী অবস্থান নিয়ে শীঘ্রই বাজারে আসছে ‘মিস্টার বাংলাদেশ নামের’ একটি বাংলা ছায়াছবি। ইতোমধ্যে জঙ্গীবাদ দমনে ন্যাশনাল ক্যাম্পেইনে মাঠে নেমেছে ছায়াছবিটির প্রযোজনা সংস্থা কেএইচকে প্রোডাকশন।

এর অংশ হিসেবে প্রথমে তারা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পেইন শুরু করে। রবিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের মিলনায়তনে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। 

‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’এর আয়োজনে এ ক্যাম্পেইনে ছায়াছবির অভিনয় শিল্পী ও কলাকুশলীরা অংশ নেন। ছায়াছবিটির পরিচালক আবু আক্তারুজ্জামান ইমান, প্রধান অভিনেতা খিজির হায়াত খান, প্রধান অভিনেতা সানেরা দেবী শানু, পার্শ্ব অভিনেতা শাহরিয়ার সজিবসহ অন্যান্য অভিনেতা ও কলাকুশলীরা এ সময় উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভুঁইয়া, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক জিয়া উদ্দিনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা ক্যাম্পেইনে অংশ নেন। অভিনেতারা এ সময় বলেন, ‘আমরা বাংলাদেশ থেকে জঙ্গী-সন্ত্রাসবাদের মূলোৎপাটন করতে এবং এ সামাজিক ব্যাধি সম্পর্কে সবাইকে সজাগ থাকার জন্য দেশব্যাপি এ ক্যাম্পেইন করে যাচ্ছি।’

এ ক্যাম্পেইনে বড় পর্দায় ‘মিস্টার বাংলাদেশ’র ট্রেইলার দেখানো হয়। চলতি বছরের জুলাইয়ের শেষে এ ছায়াছবিটি মুক্তি পাবে বলে জানা যায়। 
 

ট্যাগ: banglanewspaper কুবি