banglanewspaper

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এমবিএ (ইভেনিং) প্রোগ্রামের ৮ম ব্যাচের বিদায় সংবর্ধনা ও ১৪তম ব্যাচের নবীনবরণ এবং গুণী ব্যক্তিদের অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত 

শনিবার সকাল সাড়ে ১০টায় টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এমবিএ (ইভেনিং) প্রোগ্রামের ৮ম ব্যাচের বিদায় সংবর্ধনা ও ১৪তম ব্যাচের নবীনবরণ এবং গুণী ব্যক্তিদের মাঝে তাদের কাজের অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সাবেক চেয়ারম্যান ও এমবিএ (ইভেনিং) প্রোগ্রামের প্রোগ্রাম ডিরেক্টর এবং বাংলাদেশ রেনেসাঁ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট সহযোগী অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া, বিশিষ্ট সমাজবিজ্ঞানী, শিক্ষাবিদ, সাহিত্যিক এবং এশিয়ান অ্যাফেয়ারস-এর সম্পাদক, সেন্টার ফর ডেভেলপমেন্ট রিসার্চ, বাংলাদেশ-এর চেয়ারম্যান ড. মিজানুর রহমান শেলী; গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ড-এর চেয়ারম্যান সৈয়দা আরজুমান বানু নার্গিস, হকস-বে অটোমেবাইলস লিঃ-এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল হক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বর্তমান চেয়ারম্যান ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ হুমায়ূন কবীর চৌধুরী। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। এসময় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান, ব্যারিস্টার এস. আমরিন রাখি, অ্যাডভোকেট এ. কে. এম. গোলাম মহিউদ্দিন, সমাজসেবী মিসেস ফিরোজা আক্তার, ড. চিন্ময় হাওলাদারসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও গ্রাজুয়েটবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন মার্কেটিং বিভাগের সহকারি অধ্যাপক জনাব আফসানা হোসেন।    
 
উল্লেখ্য, অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এর মধ্যে নেতৃত্ব, মার্কেটিং শিক্ষা ও শান্তিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানকে; শিক্ষা, সমাজ ও শান্তিতে বিশিষ্ট সমাজবিজ্ঞানী, শিক্ষাবিদ, সাহিত্যিক এবং এশিয়ান অ্যাফেয়ারস-এর সম্পাদক, সেন্টার ফর ডেভেলপমেন্ট রিসার্চ, বাংলাদেশ-এর চেয়ারম্যান ড. মিজানুর রহমান শেলীকে; বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ, শিক্ষা ও শান্তিতে এশিয়াটিক সোসাইটি অব বাংলাদেশ-এর প্রেসিডেন্ট অধ্যাপক মাহফুজা খানমকে; শিক্ষা, ব্যাংকিং এবং শান্তিতে গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ড-এর চেয়ারম্যান সৈয়দা আরজুমান বানু নার্গিসকে; শিক্ষা, সামাজিক কল্যাণ ও শান্তিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংকৃত বিভাগের সহযোগী অধ্যাপক ড. চিন্ময় হাওলাদারকে এবং ব্যবসা, সামাজিক কল্যাণ ও শিক্ষাতে হক্স-বে অটোমেবাইলস লিঃ-এর ম্যানেজিং ডিরেক্টর জনাব আব্দুল হককে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। 

এসময় সৈয়দা আরজুমান বানু নার্গিস জগন্নাথ বিশ্ববি্দ্যালয়ের শিক্ষার্থীদের জন্য গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ (https://globaluniversity.edu.bd)-এর ট্রাস্টি বোর্ড-এর পক্ষ থেকে স্কলারশিপ ঘোষণা করেন। 

এছাড়া অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

ট্যাগ: banglanewspaper জগন্নাথ বিশ্ববিদ্যালয়