banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া (নেত্রকোণা): নেত্রকোণার কেন্দুয়া থানা পুলিশ পৃথক স্থানে অভিযান চালিয়ে ১৩ জুয়ারীকে গ্রেফতার করে সোমবার আদালতে সোর্পদ করেছে। রোববার রাতে আইপিএল ক্রিকেট খেলা দেখে বাজিধরে জুয়া খেলারত অবস্থায় উপজেলার সান্দিকোনা বাজারের আব্দুল হাকিমের চায়ের দোকান এবং গড়াডোবা ইউনিয়নের বান্দনাল বাজারের হামিদ মিয়ার চায়ের দোকানে পুলিশ অভিযান চালিয়ে ১৩ জুয়ারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় পৃথক দু‘টি মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলো- উপজেলার ডাউকী গ্রামের জিয়াউর রহমান (৩৫),আল-আমীন (৩৮) আব্দুল মান্নান (৪৫), পুবাটি গ্রামে রফিকুল (৪২),রতন মিয়া (৩৮), পটুয়াপাড়া গ্রামের আল-আমীন (৩৬),শামীম আহমেদ (৩৩), চরখিদিরপুর গ্রামের নূরে আলম (৪০) সান্দিকোনা গ্রামের সাফায়াতুল্লাহ (৩২), সিংহের গাঁও গ্রামের দিপক (২০), বান্দনাল গ্রামের বাচ্ছু মিয়া (৩৫) হামিদ মিয়া (৩০) ও সোহেল (২২)।

কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বলেন, গ্রেফতার হওয়া জুয়ারীরা আইপিএল ক্রিকেট খেলা দেখে বাজিধরে জুয়াখেলারত অবস্থায় গ্রেফতার হয় এবং জুয়া আইনে পৃথক দুটি মামলা দায়ের করে আসামীদের আদালতে সোর্পদ করা হয়েছে। 
 

ট্যাগ: banglanewspaper আইপিএল ক্রিকেট