banglanewspaper

বিশিষ্ট শিক্ষাবিদ, হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. কবীর চৌধুরী বলেছেন, জীবনের প্রতিটি ক্ষেত্রে শিক্ষার্থীদেরকে ভালো ফলাফল অর্জন করতে হবে।

শুধু পড়ালেখায় ভালো হয়ে নয়, একজন আদর্শ মানুষ হয়ে পিতা-মাতার স্বপ্ন পূরণ করা তোমাদের উচিত। আজকের এই কৃতিত্ব রেজাল্ট থেকে অনুপ্রাণিত হয়ে সামনের দিকে অগ্রসর হতে হবে। তবেই জীবনযুদ্ধে তোমাদের স্বপ্নগুলো সার্থক হবে।

স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাস আয়োজিত এস.এস.সি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্কলার্সহোমের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জুবায়ের সিদ্দিকীর সভাপতিত্বে গতকাল মঙ্গলবার প্রতিষ্ঠানের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপাল আশরাফ হোসেন চৌধুরী।

ইংরেজি প্রভাষক কামরুল হক জুয়েল ও মুহিয়ারা বেগমের সঞ্চালনায় অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন বাংলা বিভাগের প্রভাষক মীনাক্ষী সাহা। সংবর্ধনা অনুষ্ঠানে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং অন্যান্য অতিথিবৃন্দ সংবর্ধিতদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে দেশাত্মবোধক গানসহ বিভিন্ন ধরনের সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে শিক্ষার্থীরা অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন।

উল্লেখ্য, এবার ২০১৮ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাস শতভাগ ফলাফলসহ ৬৯জন শিক্ষার্থী জিপিএ-৫ লাভ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি এরুপ শ্রেষ্ঠ ফলাফল অর্জনের জন্য শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে এরুপ ফলাফল অর্জনের ধারাবাহিকতা রক্ষার অনুরোধ জানান। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মারওয়া ইসলাম এবং কৃতি শিক্ষার্র্থীদের পক্ষে বক্তব্য রাখেন রাইয়ান চৌধুরী।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল(অব.) জুবায়ের সিদ্দিকী বলেন, তোমরা এদেশের ভবিষ্যৎ। তোমাদের ওপরই নির্ভর করছে পরিবার-সমাজের চাওয়া পাওয়া। সুনির্দিষ্ট লক্ষ্য নির্ধারিত করে ভালো ফলাফল অর্জন এবং ভালো মানুষ হয়ে তোমাদেরকে এগিয়ে যেতে হবে। প্রেস বিজ্ঞপ্তি

ট্যাগ: Banglanewspaper জীবন ড. কবীর চৌধুরী