banglanewspaper

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার উত্তরপাড়া গ্রামের সীমান্তবর্তী ময়মনসিংহের ভালুকা উপজেলার দক্ষিণ হবিরবাড়ী এলাকা থেকে এক রাজমিস্ত্রীর আগুনে ঝলসে যাওয়া মরদেহ উদ্ধার করেছে ভালুকা থানা পুলিশ।

নিহত উজ্জল মিয়া (৩০) কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরকাওন্দা গ্রামে সুরুজ মিয়ার ছেলে। সে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি আবদার গ্রামের ছাত্তার মিয়ার বাড়ীতে ভাড়া থেকে আশপাশে রাজমিস্ত্রীর কাজ করতো।

নিহতের মা বেদেনা আক্তার জানান, গতকাল রাত ৮টার দিকে রাজমিস্ত্রীর মুজুরীর টাকা আনতে বাইরে যায়, পরে সারারাত বাড়ীতে না ফেরার তাঁরা সকালে বিভিন্ন স্থানে খোঁজ নিতে থাকেন।  পরে স্থানীয়দের মাধ্যমে মরদেহ পাওয়া খবর পেয়ে তিনি গিয়ে তা শনাক্ত করেন।

ভালুকা থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে আগুনে ঝলসে যাওয়া নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতে শরীরের একাধিক স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর লাশ দাহ্য পদার্থ (পেট্টোল কেরোসিন) দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ট্যাগ: Banglanewspaper শ্রীপুর