banglanewspaper

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ ইন্দুরকানীতে চাঁদা না দেয়ায় ছাত্র সমাজ নেতার মাথা ফাটাল এক ইউপি চেয়ারম্যানের ছেলে।

জানা যায়, মঙ্গলবার বিকালে উপজেলার বালিপাড়ার ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সদস্য কবির হোসেন বয়াতীর পশ্চিম বালিপাড়ার অস্থায়ী কার্যালয়ে বসে এ ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যানের ছেলে সাবেক বালিপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক নবীন বয়াতী (৩০) উপজেলা ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক আলামিন শেখের কাছে রাস্তার কাজের জন্য চাঁদা দাবি করে। কিন্তু আলামিন চাঁদা দিতে না চাইলে তাকে রাস্তা থেকে ধরে নিয়ে তার বাবার অফিসে বসে স্টীলের পাত দিয়ে পিটিয়ে মাথায় ফাটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে স্বজনরা উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে আহত ছাত্রসমাজ নেতা আলামিন শেখ জানান, উপজেলার পথেরহাটে একটি রাস্তার উন্নয়নমূলক কাজ করাচ্ছি। কিন্তু ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতীর ছেলে নবীন বয়াতী আমার কাছে ওই রাস্তার কাজের জন্য চাঁদা দাবি করে। আমি চাঁদা দিতে না চাইলে আমাকে রাস্তা দিয়ে ধরে তার বাবার অফিসে নিয়ে স্টীলের পাত দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে গুরুতর আহত করে।

অপরদিকে অভিযুক্ত নবীন বয়াতী জানান, আমি আলামিনের কাছে চাঁদা দাবি করি নাই। তার সাথে আমার কথার কাটাকাটি হয়েছে। দুই জনের মধ্যে হাতাহাতিতে উভয়ের মাথায় ধাক্কা লেগে দুজনেই আহত হই।

ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন জানান, আহত ছাত্র সমাজ নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এখনও কোন মামলা হয়নি।

ট্যাগ: Banglanewspaper ইন্দুরকানী