banglanewspaper

স্বরুপকাঠি (পিরোজপুর) প্রতিনিধিঃ উপজেলার সোহাগদল ইউনিয়নে গত মঙ্গলবার রাতে জামাতার হাতে খুন হয়েছেন শাহানুর বেগম। এসময় মাকে হত্যা করার জন্য জামাতা মোঃ শাওনকে সহযোগিতার আঙ্গুল উঠছে মৃতার কন্যা শারমিন আক্তার এর বিরুদ্ধে।

স্বরুপকাঠি থানায় মৃতার ভাই মোঃ মহসিন ওরফে দুলালের দায়ের করা আবেদনের মাধ্যমে জানা যায় মঙ্গলবার সকালে জামাতা শাওন ও মেয়ে শারমিন আক্তার (২০) বেড়াতে আসেন বাবা আলাউদ্দিন মিয়ার বাড়ি। সারাদিন বাবা মায়ের সাথে কথা কাটাকাটি হয় শারমিন ও জামাতা শাওনের।

বিকেলে মেয়ে ও মেয়ে জামাইয়ের জন্য আলাউদ্দিন বাজার করতে বের হলে সেই সুযোগে মাকে খুন করে খাটের উপর শুইয়ে মশারী টানিয়ে, ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায় শাওন ও শারমিন। শাহানুরের স্বামী আলাউদ্দিন মেয়ে ও মেয়ে জামাইয়ের জন্য বাজার নিয়ে এসে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে মুখন্ডলে আঘাত সহ স্ত্রীর মৃত দেহ মশারীর মধ্যে দেখতে পান।

স্বরুপকাঠি থানা পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার রাতেই পোস্টমর্টেম এর ব্যবস্থা করে। বুধবার সকালে শাহানুরের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। স্বরুপকাঠি থানা অফিসার ইনচার্জ কে এম মোঃ তরিকুল ইসলাম জানান বানারিপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের মৃত আঃ হাকিমের ছেলে মোঃ শাওন ও শাওনের স্ত্রী শারমিন আক্তারকে বুধবার (গতকাল) বিকেল ৫ টার দিকে বানারিপাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে থানায় এখনো মামলা এজাহার হিসেবে নেয়া হয়নি।

লিখিত অভিযোগে যাদেরকে আসামী করা হয়েছে তারা ব্যতিত অন্য আসামীও থাকতে পারে তাই পরে মামলা এজাহার হিসেবে গন্য করা হবে। স্বরুপকা‌ঠি‌তে প্রতিবন্ধি গৃহবধু ধর্ষন থানায় মামলা স্বরুপকা‌ঠি পি‌রোজপুর প্র‌তি‌নিুধঃ উপজেলার সোহাগদল ইউনিয়নের বড়ইবাড়ীএলাকার এক শারিরীক প্রতিবন্ধি গৃহবধু (২৫) ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় নেছারাবাদ থানায় ধর্ষিতার স্বামী (২৮) বাদী হয়ে ধর্ষক আলমগীরের নামে মামলা দায়ের করেন।

আলমগীর হোসেন (৪৫) পশ্চিম সোহাগদল (যদুরভিটা)গ্রামের মৃত ধলু মিয়ার ছেলে। মামলা সূ‌ত্রে জানা যায়, ১৫ মে (মঙ্গলবার) রাত্র ৮টার দিকে ধর্ষিতার স্বামী স্থানীয় সিদ্দিক মেম্বরের মুরগির ফার্মে রাত্রীকালিন ডিউটি করার জন্য যায়। ঐ সুযোগে আলমগীর ধর্ষিতার ঘরে প্রবেশ করে এবং বাদীর শারিরীক প্রতিবন্ধি স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষিতার ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে আলমগীর পালিয়ে যায়।

প্রতীবে‌শীদের সহায়তায় ধর্ষিতাকে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম বলেন ভিকটিম এর মেডিকেল পরীক্ষার জন্য গতকাল বুধবার পিরোজপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামী আলমগীর‌কে গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

ট্যাগ: banglanewspaper স্বরুপকাঠি