banglanewspaper

মোঃ শাহিন: ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ কার্গো এসোসিয়েশনের সভাপতি, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগগের সাবেক সফল সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, দানবীর, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব হাজী মোঃ ইকবাল হোসেন সারা জীবন মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে যেতে চান। এজন্য তিনি মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছেন ও করে চলছেন।  

সম্প্রতি দীর্ঘ আলাপচারিতায় শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ ইকবাল হোসেন বলেন, আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই সুখে-দুখে মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। এছাড়া আমি দলীয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালনের মাধ্যমে আওয়ামীলীগকে আরও শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এ জন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।  

তিনি আরও বলেন, আমি নানান ভাবে মানুষের সেবা করে যাচ্ছি ও এলাকার উন্নয়ন করে চলছি। ইতিমধ্যে আমিই প্রথম শুভাঢ্যা ইউনিয়নের বিভিন্ন স্থানে এলইডি লাইট স্থাপন করেছি। এছাড়া শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের বিভিন্ন মূল রাস্তা সহ ওলি-গলির সকল ভাঙ্গা, খানাখন্দ, নালা সংস্কার ও রাস্তার জলাবদ্ধতা দূরীকরণের জন্য কাজ করে মানুষের চলাচলের উপযুক্ত করে তুলেছি। আর পয়:নিষ্কাশনও করেছি। আর ফুটপাত সহ ছোট-বড় রাস্তাঘাট ও জলাবদ্ধতা নিরসনে কাজ করে উন্নয়ন সাধনে বিশাল এক দ্বার উন্মোচন করেছি।   
   
এছাড়াও তিনি বলেন, আমি দেশকে ভালোবাসি। তাই সর্বদা জনগণের পাশে থেকে তাদের জন্য ও এলাকার উন্নয়নে কাজ করে চলছি। যা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দেশের উন্নয়ন পরিকল্পনা ও ইউনিয়নকে নাগরিকদের বাসযোগ্য করে গড়ে তোলার অন্যতম লক্ষ্য। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নের মহাসড়কে আমি তৃণমূল পর্যায়ের একজন নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে কাজ করে যাচ্ছি। আর এ কাজের ধারা জনগণের পাশে থেকে ভবিষ্যতেও চালিয়ে যেতে চাই। এছাড়াও আমি শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তারা আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করে মানুষের জন্য কাজ করার সুযোগ দিয়েনে।   

এদিকে শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের বাসীদের মধ্যে অনেকেই বলেন, এই জনবান্ধব চেয়ারম্যান হাজী মোঃ ইকবাল হোসেন মানুষের মনি কোঠায় স্থান করে নিয়েছেন। তিনি  মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে ব্যাপকভাবে কাজ করছেন ও করে চলছেন। এছাড়া আরও বেশী বেশী কাজ করার চেষ্টা চালাচ্ছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়নের স্বার্থে সফল চেয়ারম্যান হাজী মোঃ ইকবাল হোসেনের মতো মানুষেরই প্রয়োজন। আমরা অতীতে তার সঙ্গে ছিলাম, বর্তমানে আছি ও ভবিষ্যতেও থাকবো।
 

ট্যাগ: banglanewspaper শুভাঢ্যা ইউপি