banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এর শুভাগমন উপলক্ষে মটরসাইকেল বহর ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার সকালে পিরোজপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জমান অনিক জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পরে প্রথম পিরোজপুরে আসলে তাকে শুভেচ্ছা জানাতে প্রায় ৭ শতাধিক মটরসাইকেল নিয়ে নেতাকর্মীরা নাজিরপুরে অবস্থান করেন।

ছাত্রলীগের নেতাকর্মীরা নাজিরপুর থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাকে পিরোজপুরে নিয়ে আসে এবং শহরের সিও অফিস মোড়ে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অনিরুজ্জমান অনিক। এ সময় অনিরুজ্জমান অনিকের সাথে ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান আম্মান লিটন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জমান অনিক বলেন, পিরোজপুরের যুব সমাজকে সম্পূর্ণ মাদকমুক্ত করবো। জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের পাশে থেকে জেলা ছাত্রলীগকে নিয়ে কাজ করবো।

ট্যাগ: Banglanewspaper পিরোজপুর