banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য কামরুজ্জামান সিকদার মিঠু সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। আজ বুধবার সকাল ১১ টার দিকে শহরের খুলনা-বরিশাল আঞ্চলিক সড়কের ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন এলাকায় তার মটোরসাইকেল ও অটোরিক্সার সংঘর্ষে তিনি নিহত হয় । 
নিহত কামরুজ্জামান সিকদার মিঠু (৩৮) পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের পাঁচপাড়া এলাকার মো: হাবিবুর রহমান সিকদারের পুত্র। 
জানাযায়, জেলা পরিষদ সদস্য মিঠু সকালে ব্যক্তিগত কাজের জন্য তার বাড়ি পাঁচপাড়া  থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে যাবার জন্য মটোরসাইকেল যোগে পিরোজপুরে আসে। ফায়ার সার্ভিসের সামনে একটি ব্যাটারী চালিত অটোর সাথে ধাক্কালেগে রাস্তার পশে পড়ে যায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। 

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল মাওয়া জানান, নিহত কামরুজ্জামান সিকদার মিঠুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মুখে ও মাথায় গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে । 

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, এ ঘটনায় অটোরিক্সাটি জদ্ধ করা হলেও তার চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 

ট্যাগ: banglanewspaper পিরোজপুর