banglanewspaper

যবিপ্রবি প্রতিনিধি: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের উদ্যগে আজ ২৩ মে বুধবার বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সকল বর্ষের শিক্ষার্থীরা অংশগ্রহন করে।বিভাগের সকল শিক্ষকদের অংশগ্রহনও দেখা যায়।

আলোচনা সভা অনুঠ্বিত হয় ইফতার পূর্ববর্তী সময়ে সন্ধ্যা ৬ টায়।আলোচনা সভা শুরু হয় পবিত্র কোনআান তিলওয়াতের মধ্য দিয়ে।কোরআন তিলওয়াত করেন উক্ত বিভাগের শিক্ষার্থী মোসাব্বির হোসাইন এবং আলোচনা সভা পরিচালনা করেন শিক্ষার্থী সালেক খান।সভায় আলোচনা পেশ করেন পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক তানভীর আহমেদ।তিনি শিক্ষার্থীদের মাঝে রোযার বিভিন্ন ধর্মীয় দিক ও ফযীলত তুলে ধরেন এবং রোয়া সঠিক নিয়মে পালন করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন। তিনি আরও রোযার বিভিন্ন হেলথ বেনিফিসিয়াল দিকগুলো তুলে ধরেন এবং সবাইকে সঠিক নিয়মে রোজা পালন করার পরামর্শ দেন।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন ও উক্ত বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. ওমর ফারুক,সহকারী অধ্যাপক শিমুল ইসলাম, রসীদা পারভীন, রাজিব কান্তি রায় সহ অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দ।

আলোচনা সভাতে উপস্থিত ছিলেন যবিপ্রবি ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ইলিয়াস হোসেন রকি, শমর হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী ও বিভিন্ন বিভাগের নেতাকর্মী ও সাধারন শিক্ষার্থীরা।

ট্যাগ: Banglanewspaper যবিপ্রবি