banglanewspaper

মো:মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী আমির খাঁ (৪০) নিহত হয়েছে।

এ সময় পুলিশ একটি পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করে। মাদক ব্যবসায়ী আমির খাঁ আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত সুরুজ খাঁয়ের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ২ টার দিকে সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিমের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বনগজ এলাকায় মাদক বিরোধী অভিযান করতে গেলে মাদক ব্যবসায়ী আমির খাঁসহ তার সহযোগী ১০/১২জন(অজ্ঞাত) মাদক ব্যবসায়ীর সাথে বন্দুক যুদ্ধ শুরু হয়। এসময় সহযোগীদের গুলিতে ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ মাদক ব্যবসায়ী, চোরাচালালী ও ভয়ংকর অস্ত্রধারী সন্ত্রাসী আমির খাঁ নিহত হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি কার্টুজ, দেশীয় অস্ত্রসহ মাদক দ্রব্য উদ্ধার করে। বন্দুক যুদ্ধে আখাউড়া থানার একজন এএসআই ও দুজন পুলিশ সদস্য আহত হয়।

আখাউড়া থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার জানায়, নিহত আমির খাঁয়ের নামে বিশেষ ক্ষমতা আইনে ২টি ও হত্যাসহ ৯টি মাদক মামলা রয়েছে।

ট্যাগ: Banglanewspaper আখাউড়া