banglanewspaper

আলফাজ সরকার আকাশ,শ্রীপুর (গাজীপুর): গাজীপুরের শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মো.শহিদুল ইসলাম মোল্লা টানা ৪ বারের মত ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। 

উপজেলার মহাসড়কসহ আঞ্চলিক সড়কে ডাকাতি শূন্যের কোঠায় নিয়ে আসতে বিশেষ ভূমিকা রাখায় ২৪ বৃহস্পতিবার সকালে ঢাকা রেঞ্জ কার্যালয়ে মাসিক অপরাধ সভায় এ পদক, সম্মাননা স্বারক ও অর্থিক পুরুষ্কার আনুষ্ঠানিক ভাবে এসআই শহিদুল ইসলাম মোল্লার হাতে তুলে দেন ডিপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (ডি.আইজি) চৌধুরী আব্দুল্লাহ্ আল মামুন (পিপিএম)। 

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডি আইজি মো.আনোয়ার হোসেন, আবুল কালাম সিদ্দিক, গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারগণ।  

হত্যা, ডাকাতি, ধর্ষণ, ছিনতাই, অপহরণের মত বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা তদন্ত করে রহস্য দ্রুত সময়ে সঠিক ভাবে উদঘাটন করে থাকেন তিনি। এমনও কিছু মামলা রয়েছে যা মাত্র কয়েক  দিনের মধ্যে মূল রহস্য উদঘাটন করে থাকেন।  এছাড়াও এসকল মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে থাকেন এবং ওই সকল আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়ে থাকে। উপরোক্ত বিষয়ে অবদান রাখায় আবারো তিনি শ্রেষ্ঠ হলেন।

সম্মাননা স্বারক ও আর্থিক পুরুষ্কার হাতে পেয়ে এস.আই শহিদুল ইসলাম মোল্লা জানান, আমার সকল অর্জন সাধারন মানুষের জন্য। যতদিন পবিত্র এ পোষক আমার গায়ে থাকবে ততদিন আইনের স্বার্থে কাজ করে যাবো। জনগনের নিরাপত্তায় প্রয়োজনে আমি আমার জীবন উৎসর্গ করতে রাজি আছি। 

ট্যাগ: Banglanewspaper ঢাকা রেঞ্জ