banglanewspaper

এম. পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে এক যুবলীগ নেতার বসতবাড়িতে অগ্নিসংযোগ ও তার মৎস্যঘের দখলের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বেলা ৮টার দিকে জিউধরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের ঘেরটি দখল করে নেয় তার প্রতিপক্ষের লোকেরা। এর পূর্বে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে তার বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। এতে কমপক্ষে ৭লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।  

জানা গেছে, বড়লক্ষীখালী গ্রামের আলমগীর শেখ ও তার অপর দুই ভাই গত বুধবার বাগেরহাট আদালতে একটি মামলায় হাজিরা দিতে গেলে আদালত তাদেরকে জেল হাজতে পাঠান। এই সুযোগে বরইতলা গ্রামের হালিম হাওলাদার, ছালাম হাওলাদার ও তাদের সহযোগীরা আজ সকালে আলমগীরের ভোগ দখলীয় ২৫ বিঘা জমির ঘেরটি দখল করে নেয়। 

এই ঘরটি নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের কারনেই বসতঘরটি পুড়িয়ে দিয়ে ঘের দখল করা হয়েছে বলে জানিয়েছেন আলমগীরের স্ত্রী মাসুদা বেগম। খবর পেয়ে থানার ওসি(তদন্ত) মো. আলমগীর কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রাখা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।   
  
এ ব্যাপারে উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম বলেন, আলমঙ্গীর হোসেন যুবলীগের একজন সক্রিয় কর্মী সম্পূন্নভাবে স্থানীয় রাজনৈতিক প্রতিহিংসার শিকার সে। এ সম্পর্কে জেলা পুলিশ সুপার মহদয়কে অবহিত করা হয়েছে। ন্যাক্ক্যারজন ঘটনার অপরাধীদের অনতি বিলম্বে গ্রেফতারের দাবী জানান।  

ট্যাগ: banglanewspaper মোড়েলগঞ্জ