banglanewspaper

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয় পরিষদ জামে মসজিদের শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী এমপি।

শুক্রবার জুমার নামাজের পূর্বে এ মসজিদের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি এড. এম আকবর হোসন জিতু, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, পৌর আওয়ামীলীগ সভাপতি মো: আবু তাহের মিয়া মহালদার, উপজেলা অওয়ামীলীগ তথ্য ও গবেষণা সম্পাদক হাসন আলী, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক কে এম অনোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকার, হবিগঞ্জ জেলা শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মাসুদ আহমেদ, ঢাকা উত্তর-পূর্ব আওয়ামীলীগের নির্বাহী সদস্য এড. মোস্তাক বাহার, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ইউপি সদস্য দুলাল ভূইঁয়া, ইউপি মসজিদের ইমাম ক্বারী আব্দুর রউফ, যুবলীগ নেতা বেলাল আহমেদ, কবি ফজল মোহাম্মদ, ইউনিয়ন যুবলীগ আহবায়ক আ: সালাম মিয়া, সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি হাবিবুর রহমান শামসু, চুনারুঘাট কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার, জাহাঙ্গীর মিয়া ও আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ছাত্রলীগ নেতাকর্মী সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে আমু চা বাগানের উদয়ন উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সূধী সমাবেশ অনুষ্ঠান অনুষ্টিত হয় ও সন্ধ্যায় আহম্মদাবাদ ইউনিয়ন যুবলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
 

ট্যাগ: banglanewspaper চুনারুঘাট