banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ওয়াজেদ আলী সুমনের ‘অঙ্গার’ ছবি দিয়েই চিত্রনায়িকা ফাল্গুনি রহমান জলির ফিল্মি ক্যারিয়ার শুরু। ক্যারিয়ারের শুরুটা বেশ ভালো ভাবেই হয়। তবে, কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নির্মিত এবং নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিতে অভিনয় দেখে চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই তার প্রশংসা করেন। 

এছাড়া চিত্রনায়ক আরিফিন শুভর বিপরীতে ‘নিয়তি’ ছবিতে অভিনয় করেন জলি। ছবিটি পরিচালনা করেন গুণী নির্মাতা জাকির হোসেন রাজু। আর সম্প্রতি বেলাল সানির পরিচালনায় ‘ডেঞ্জার জোন’ ছবির কাজ শেষ করেছেন। সাকসেস মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিতে তার নায়ক বাপ্পি চৌধুরী।

এ ছবিটি নিয়ে জানতে চাইলে জলি বলেন, ছবির ৯০ ভাগ কাজ শেষ। এদিকে কয়েকদিন আগে এফডিসিতে জলি অভিনীত এবং বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ নামে একটি ছবির মহরত অনুষ্ঠিত হয়।

এ ছবি প্রসঙ্গে জলি বলেন, ঈদের পর এর কাজ শুরু হবে। সব ঠিক থাকলে  সেসময়ে আমিও শুটিংয়ে অংশ নিব। রোমান্টিক গল্পের পাশাপাশি অ্যাকশনও থাকবে এ ছবির কাহিনীতে। ছবিতে নিরবের বিপরীতে আমি অভিনয় করব।

এদিকে চলচ্চিত্র পাড়ায় সবাই জানে জলির বয়ফ্রেন্ড আছে। তাহলে বিয়ে কবে ? এ প্রসঙ্গে জলির বললেন, বিয়ে এখন করবো না। সবে তো আমার বয়স ২০। ২৫ বা ২৭ বছরের আগে তো বিয়ে করছি না। 

এদিকে ‘জলি গ্ল্যামার জোন’ নামে নিজের শহর ভৈরবে একটি বিউটি পার্লার করেছেন এই চিত্রনায়িকা। চলতি মাসের শেষদিকে এটা উদ্বোধন করবেন।

ট্যাগ: banglanewspaper বিয়ে