banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : আ’লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংসদ সদস্য বদির বেয়াই যেমন ছাড় পায়নি তেমনি বদির বিরুদ্ধে মাদকের সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হয় তবে সেও ছাড় পাবে না। এছাড়া মাদকের সাথে সংশ্লিষ্ট আওয়ামী লীগ, বিএনপি যে দলেরই হোক কেউ রেহাই পাবে না বলে মন্তব্য করেছেন মন্ত্রী 

শনিবার (২৬ মে) ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বাইপাইল-আব্দুল্লাহপুর ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের সার্বিক পরিস্থিতি পরিদর্শন করতে এসে আশুলিয়ার বাইপাইল এলাকায় সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন।

তিনি এসময় আরো বলেন, সারাদেশে সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে তাই মাদকের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ অভিযানে রাজনৈতিক একটি মহল খুশি না হতেও পারলেও কিন্তু দেশের মানুষ অনেক খুশি। 

মন্ত্রী আরও বলেন, চলতি বছরের অক্টোবর মাসে আব্দুল্লাহপুর থেকে আশুলিয়ার ডিইপিজেড পর্যন্ত ১২’শ কোটি টাকা ব্যায়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ শুরু হবে। এছাড়া বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে অবৈধ ভাবে মাহিন্দ্র চলাচলে কেউ যদি চাঁদা তোলে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ঈদকে সামনে রেখে ঢাকা আরিচা মহাসড়ক সহ বিভিন্ন সড়কে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ থাকবে।  

মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসানসহ সড়ক ও জনপদ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

ট্যাগ: banglanewspaper বদি কাদের