banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি জাহিদুল ইসলাম টিটু বলেছেন, সোনার বাংলা গড়ার স্বপ্ন ছিলো বঙ্গবন্ধুর আর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দুটি স্বপ্নকে বাস্তবায়নে আগামী দিনগুলোতে ছাত্রলীগেকে প্রতিটি পদক্ষেপে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। আজ ছাত্রলীগ ঐক্যবদ্ধ। ছাত্রলীগ একটি শান্তিপ্রিয় সংগঠন।

প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। আর এই যুদ্ধে পিরোজপুর জেলা ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করবে। তাই তিনি সকলকে মাদক থেকে দুরে থাকার জন্য আহ্বান জানান।

শনিবার সকালে সিঅফিস মোড়েস্থ  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানানোর পরে বঙ্গবন্ধু- ১ স্যাটালাইট সফল ভাবে উৎক্ষেপন হওয়ায় প্রধানমন্ত্রী শেথ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে এক আনন্দ র‌্যালী শেষে শহরের টাউন ক্লাব চত্ত্বরে এক পথসভার বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতেজা হাসান রাজু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাসুদ আহম্মেদ রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, সাবেক সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মিঠু, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ-সভাপতি এইচ এম মাসুম প্রমুখ। এসময় জেলা  ছাত্রলীগ, সকল উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, বিভিন্ন ইউনিণের ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে পিরোজপুর জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি জাহিদুল ইসলাম টিটু এর আগমন উপলক্ষে জেলা-উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবন্দ প্রায় ৪ হাজার মোটরসাইকেল, প্রায় ৫০ টি গাড়ীতে করে তাকে পিরোজপুর স্বাগত জানিয়ে নাজিরপুরের মাটিভাংগা থেকে পিরোজপুরে নিয়ে আসে। 

ট্যাগ: banglanewspaper ছাত্রলীগ সভাপতি টিটু