banglanewspaper

বিনোদন ডেস্ক: স্প্যানিশ লা লিগা শেষ হতে না হতেই শুরু হয়ে গেছে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি। বান্ধবী ব্রুনাকে একটু সময় দেবেন তার সুযোগ কই নেইমারের! দ্রুত সুস্থ হয়ে মাঠে ফেরা নেইমারকে ঘিরেই এখন বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন তিতে। অন্যদিকে প্রেমিকের বিরহ সইতে পারেছেন না ব্রুনা। তাই নেইমারের সঙ্গে সময় কাটাতে সোজা চলে এসেছেন অনুশীলন ক্যাম্পে।

শনিবার শিবিরের শেষ দিনে তেরেজোপোলিসে ভিড় করেছিলেন ব্রাজিলের ফুটবলপ্রেমীরা। ছিলেন ফুটবলার ও কোচ-সহ দলের অন্যান্য কর্মীদের আত্মীয়, বন্ধুরাও। কিন্তু সব কিছু ছাপিয়ে আকর্ষণের কেন্দ্রে ছিলেন নেইমার ও ব্রুনা মাহকিজিনি। ভক্তদের সঙ্গে হাসিমুখে সেলফি তুলতেও দেখা গিয়েছে তাঁদের। শুধু তাই নয়। নেইমার ছিলেন একেবারে অন্য মেজাজে। অনুশীলনের পরে ছেলে লুকার সঙ্গে খেলতেও নেমে পড়েন তিনি। যদিও ছেলের বিপক্ষে তিনি ছিলেন গোলকিপারের ভূমিকায়।  কোচ তিতে-কেও দেখা গিয়েছে, নাতিকে কোলে নিয়ে ছবি তুলতে।

রাশিয়ায় অভিযানে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। লিভারপুলের অ্যানফিল্ড স্টেডিয়ামে ৩ জুন প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। ১০ জুন খেলবে অস্ট্রিয়ার বিপক্ষে। এই দুই ম্যাচে নেইমার খেলবেন কিনা সেটা এখনও নিশ্চিত নয়। এদিকে পিএসজি ছেড়ে তার রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জনও চলছে জোরেশোরে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের নামও আছে এই তালিকায়। এর মাঝেই নেইমার বলেছেন, ম্যানসিটি কোচ পেপে গার্দিওলার অধীনে খেলতে চান তিনি। আলোচনার সব আলো নিজের দিকে রাখতে বেশ ভালোই পটু ব্রাজিল সুপারস্টার।

ট্যাগ: banglanewspaper নেইমার