banglanewspaper

কাজী আশরাফ : গোলাম কিবরিয়া শিক্ষা ট্রাস্টের আয়োজনে নড়াইলের লোহাগড়ায় মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

রবিবার (২৭ মে) সকালে লোহাগড়া পাইলট স্কুলের হলরুমে উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও মাদ্রাসা পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে মোট ১৯১ জন ছাত্র ছাত্রীদের বৃত্তি দেওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ১০ম শ্রেনীর ৯৫ জন শিক্ষার্থীকে ৪ হাজার টাকা করে এবং ৬ষ্ঠ শ্রেনীর ৯৬ জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে মোট ৫ লাখ ৫৪ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে শিক্ষাবিদ শা.ম আনোয়ারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাম কিবরিয়া শিক্ষা ট্রাস্টের ট্রাস্টি এ.এফ.এম. গোলাম কিবরিয়া। শিক্ষক মো. মোহাসীন আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহীদুর রহমান, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামান, লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ হাসানুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুমতি ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আশরাফ, শিক্ষার্থী, অভিভাবকসহ সুধীজন।

ট্যাগ: banglanewspaper লোহাগড়া