banglanewspaper

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে চোট পেয়ে মোহাম্মদ সালাহ মাঠ ছেড়েছিলেন কাঁদতে কাঁদতে। হয়তবা দিব্যচোখে দেখতে পেয়েছিলেন বিশ্বকাপে নামতে পারছেন না মাঠে। তবে, বিশ্বকাপে সালাহর না থাকার শঙ্কা কিন্তু একটু হলেও কমেছে মিশরের যুব ও ক্রীড়ামন্ত্রীর কথায়।

গতকাল শনিবার দিবাগত রাতে লিভারপুলের হয়ে ইউরোপ সেরার ফাইনাল খেলেছিলেন সালাহ। আর রিয়াল মাদ্রিদের বিপক্ষে মাঠে নামার ৩১ মিনিটের মাথায় সার্জিও রামোস বিতর্কিত এক ট্যাকল করে বসেন লিভারপুল ফরোয়ার্ডকে। সেই আঘাতটা সামলে ফিরেছিলেন মাঠে, অবশ্য থাকতে পারেননি খেলায়।

মাঠে ছেড়ে সালাহর উঠে যাওয়ায় মিশরের বিশ্বকাপ স্বপ্নটাই হয়ে গিয়েছিল ফিকে। তাই ক্রীড়ামন্ত্রীর এমন আশ্বাসে যে আবার স্বস্তির নিঃশ্বাস ফেলছে ৯ কোটি মানুষের দেশটি তেমনটা নিশ্চিত।   

নিজের ফেসবুক প্রোফাইলে খালেদ আব্দুল আজিজ লিখেছেন, ‘সেরে উঠতে সালাহর দুই সপ্তাহের বেশি লাগবেনা। সে এখন লিভারপুল ক্লাবেই পুনর্বাসনের মধ্যে থাকবে। তারপর ইতালিতে সে দলের সঙ্গে যোগ দেবে।’

আসছে জুনের ১৪ তারিখ থেকে শুরু হবে বিশ্বকাপের ২১তম আসর। আর সালাহ সুস্থ হয়ে যাবেন ১২ জুনের মধ্যেই। আর এমনটাই যদি হয় তবে মিশর দলের সঙ্গেই রাশিয়ার বিমান ধরতে পারবেন এই ফরোয়ার্ড।

ট্যাগ: banglanewspaper বিশ্বকাপ