banglanewspaper

নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে হার্ডওয়্যার দোকানিকে শারীরিকভাবে লাঞ্চিত করেছে এক পুলিশ কর্মকর্তা।

রবিবার (২৭ মে) শ্রীপুর পৌর শহরের ডিবি রোডের সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। বাকি চাওয়ায় লাঞ্চিত করা হয়েছে অভিযোগ দোকানির।

পুলিশ বলছে- তাদের গালি দেওয়ায় তর্ক হয়েছে, লাঞ্চনার ঘটনা ঘটেনি। অবশ্য এই ঘটনার একটি ভিডিও ইতমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

লাঞ্চিত ব্যবসায়ী শ্রীপুর পৌর শহরের চুন মুন্সির ছেলে নুর মোহাম্মদ। তিনি ডিবি রোডে অবস্থিত মেসার্স নূর হার্ডওয়্যার এন্ড গ্লাস হাউজ-এর স্বত্বাধিকারী।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, দুইজন পুলিশ কনস্টেবলের উপস্থিতিতে শ্রীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল হাসান সন্ধ্যা সাতটা সাত মিনিটের দিকে দোকানে ঢুকেন। এ সময় তিনি দোকানে এসেই উপস্থিত দোকানি হাজী নূর মোহাম্মদের পোশাকের কলারে ধরে চর মারেন। পরে গলা চেপে ধরে টেবিলের কাছে নিয়ে এসে টানাহেচড়া করেন। পরে সন্ধ্যা ৭টা ২১মিনিটের দিকে পুলিশ দোকান ত্যাগ করেন।

অভিযুক্ত শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, ওই দোকানে কিছু মালামাল কিনতে দুই কনস্টেবলকে পাঠিয়েছিলাম। মালামাল কিনে দোকানের বাইরে থাকা গাড়ি থেকে টাকা এনে মূল্য পরিশোধ করার কথা বললে দোকানি পুলিশকে উদ্দেশ্য করে “জঘন্য” গালি দেয়। বিষয়টি আমাকে জানালে আমি দোকানে এসে শুধু তর্ক করছি। গায়ে হাত দেওযার কথা সঠিক নয়।

এ বিষয়ে বক্তব্য জানতে শ্রীপুর থানার ওসি অপারেশন হেলাল উদ্দিনকে ফোন দিলে তিনি তার রিসিভ করেননি।

ভিডিও:

ট্যাগ: banglanewspaper শ্রীপুর