banglanewspaper

ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। ভারতের দেরাদুনে আগামী ৩, ৫ ও ৭ জুন এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সুতরাং, মোস্তাফিজকে ছাড়াই ভারতে যেতে হচ্ছে টাইগারদের। মোস্তাফিজের পায়ের আঙ্গুলে সমস্যা রয়েছে। এ ইনজুরি থেকে সেরে উঠতে তাকে প্রায় তিন সপ্তাহ লাগবে।

বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, ‘মোস্তাফিজুর রহমান আইপিএলে খেলতে গিয়ে তার বাঁ পায়ের আঙ্গুলে ব্যথা পান। তার পায়ের স্ক্যান করা হয়েছে। তাকে সেরে উঠতে তিন সপ্তাহ সময় লাগবে।’

এই সিরিজে বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন কোর্টনি ওয়ালশ। গত রবিবারও তিনি মোস্তাফিজুর রহমানের ইনজুরির ব্যাপারে কথা বলেছিলেন। কোচ আশা করেছিলেন যে, মোস্তাফিজুর রহমান হয়তো সিরিজের আগে সুস্থ হয়ে উঠবেন। কিন্তু শেষমেশ সিরিজ থেকে মোস্তাফিজুর রহমান ছিটকে গেলেন।

বর্তমান সময়ে বাংলাদেশ দলের অন্যতম সেরা পেসার মোস্তাফিজুর রহমান। গত মার্চে নিদাহাস ট্রফিতে দারুণ বল করেছিলেন তিনি। ২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে প্রবেশ করে শুরু থেকেই আলো ছড়াতে থাকেন মোস্তাফিজুর রহমান। কিন্তু মাঝে ইনজুরির কারণে বেশ কিছুদিন তাকে কাঁধের ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয়েছিল।

ট্যাগ: ইনজুরি মুস্তাফিজ আফগানিস্তান সিরিজ