banglanewspaper

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর রায়েরবাজারে একটি বাড়িতে গ্যাস সিলিন্ডারের আগুনে একই পরিবারের তিনজনসহ চারজন দগ্ধ হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে রায়েরবাজারে মেকআপ খান রোড এলাকায় তিনতলা ভবনের ওই বাড়ির নিচতলায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- রাজমিস্ত্রি বাবু সরকার (৩২) ও তার স্ত্রী ময়না আক্তার (২৩) এবং তাদের একমাত্র সন্তান মাহিন (৪) তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ বাবুর মামাতো ভাই আবদুল মান্নান জানান, ওই মেকআপ খান রোডের তিনতলা বাড়ির নিচতলায় বাবু পরিবার নিয়ে একটি রুমে ভাড়া থাকেন। এলাকায় গ্যাস সংকটের কারণে তিনি সিলিন্ডার ব্যবহার করতেন।

রাতে বাবু সিলিন্ডার মেরামতের সময়, হঠাৎ গ্যাস নির্গত হতে থাকে। এ সময় বাবু তার স্ত্রী ময়নাকে সন্তান নিয়ে দ্রুত বাহিরে চলে যেতে বলেন। ময়নার ছেলেকে নিয়ে বাহিরের উদ্দেশে দরজা খুলতেই ঘরে আগুন ধরে যায়। এতে ওই তিনজন দগ্ধ হয়।

ঘটনার সময় বাহিরের দরজার সামনে দাঁড়িয়ে থাকা অপর এক ভাড়াটিয়াও দগ্ধ হন। তবে তার নাম জানা যায়নি। দগ্ধ ওই ভাড়াটিয়াকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল (ঢামেক) ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, দগ্ধ বাবুর ১৭ শতাংশ ও তার স্ত্রী ময়নার ১৭ শতাংশ এবং তাদের সন্তান মাহিনের ২২ শতাংশ পুরে গেছে।

ট্যাগ: সিলিন্ডার