banglanewspaper

ঢাকাস্থ শৈলকুপা বাসীর যেন মিলন মেলা। অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন ঢাকা মহানগর উত্তর এর সহ-সভাপতি, ঢাকা-১৪ আসনের মাননীয় এমপি আসলামুল হক। উপস্থিত ছিলেন মিরপুর থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এস. এম হানিফ, দারুস সালাম থানার সাধারণ সম্পাদক কাজী ফরিদুল হক হ্যাপি, সফল কমিশনার আলহাজ্ব ইকবাল হোসেন তিতু, ঢাকা উত্তরের ছাত্রলীগ নেতা মেহেদী আলম তম প্রমূখ।

সার্বিক পরিচালনায় ছিলেন মিরপুর থানা আওয়া লীগের সংগ্রামী সাধারন সম্পাদক, শৈলকুপাবাসীর অহংকার, ঝিনাইদহ-১ আসনের সম্ভাব্য প্রার্থী এড. কাজী আজাদুল কবির ( কাজী আজাদ)। 

অনুষ্ঠানে ঢাকাস্থ শৈলকুপা- ঝিনাইদহের বিভিন্ন সরকারী- বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন পেশাজীবি মানুষ অংশগ্রহণ করেন। ইফতার ও দোয়া মাহফিলে শৈলকুপা কয়েক হাজার সাধারন জনগন উপস্থিত ছিল।

শৈলকুপা- ঝিনাইদহ আওয়ামী পরিবারের দলীয় নেতা-কর্মী, গণমাধ্যম কর্মী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ঝিনাইদহ-১ আসনের সম্ভাব্য প্রার্থী এড. কাজী আজাদুল কবির -কাজী আজাদ। তিনি ঝিনাইদহ-১ আসনের সম্ভাব্য প্রার্থী হিসাবে সকলের সহযোগিতা কামনা করেছেন এবং সমগ্র মুসলিম উম্মাহ ও শৈলকুপার সার্বিক কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করেছেন।

প্রধান অতিথী  ঢাকা-১৪ আসনের মাননীয় এমপি জনাব আসলামুল হক বলেন- আওমীলীগের দুঃসময়ের দলের জন্য কান্ডারী হিসাবে কাজ করেছেন  কাজী আজাদ । তিনি একজন পরিক্ষিত সৈনিক।কাজী আজাদের জন্য শুভ কামনা জানান।

ইফতার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহাবুদ্দিন মিয়া (সিনিয়র সচিব) শাহ্জামান -রেজিস্টার উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, রেজাউল ইসলাম -ইন্সপেক্টর দুর্নীতি দমন কমিশন, জাহিদুজ্জামান, নুরুল মাহমুদ আশিক- পরিচালক সারমানো এনার্জি লি :, ওয়াহিদ হোসেন (উপ-পরিচালক পরিকল্পনা মন্ত্রনালয়), মাহফুজ আলম (সিনিয়র ইঞ্জিনিয়ার গণপূর্ত মন্ত্রণালয়) মিজানুর রহমান( সাবেক ভিপি),মনিরুল ইসলাম – সহকারী অধ্যাপক ঢাকা বিশ্ববিদ্যালয়, মনজের আলী,আলমগীর হোসেন,জাহিদ হোসেন, দিরাজ মাহমুদ, কাজী নিশান, কাজী জিন্নাত, সিদ্দিকুর রহমান মিন্টু ও অাতিকুর রহমানসহ শৈলকুপা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে  নেতাকর্মীরা ছাড়াও স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এছাড়া ইফতার ও দোয়া মাহফিলে বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধি,  প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ: banglanewspaper শৈলকুপা