banglanewspaper

মো. মোজাম্মেল ভূইয়া, আখাউড়া: আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, কসবা-আখাউড়ায় উন্নয়ন অব্যহত রয়েছে। ইতিমধ্যে যোগাযোগ ব্যবস্থার অনেক উন্নতি হয়েছে।

কসবা-আখাউড়াকে দেশের উন্নত এলাকা হিসাবে গড়ে তুলতে মন্ত্রী কাজ করছেন। কসবা-আখাউড়ার উন্নয়নের জন্য কোন ধরনের আপোস করেননি বলেও জানিয়েছেন আইনমন্ত্রী।

গতকাল বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কসবা-আখাউড়ার ছাত্র সংসদ আয়োজিত ইফতার মাহফিলে তিনি এই সব কথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের উচ্চতর মানবিক ও সামাজিক বিজ্ঞান গবেষণা কেন্দ্র মিলনায়তনে সংগঠনের সভাপতি জহিরুল ইসলামের সভাপত্বিতে অনুষ্ঠিত ইফতার মাহফিলে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন স্তরের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই ইফতার মাহফিলে আইনমন্ত্রী আরো বলেছেন, বেকারত্ব দূরীকরণে ইতিমধ্যে ৯০০ যুবককে চাকুরী দেয়া হয়েছে কোনো ধরণের বানিজ্য ছাড়া। ব্রাহ্মণবাড়িয়ার কেউ চাকুরী বানিজ্যের সাথে জড়িত নয়।

আইনমন্ত্রী ছাত্রদের উদ্দেশ্যে বলেন, তোমরা আমাকে অভিভাবকত্বের কথা বলেছো। আমি বয়সের এমন পর্যায়ে পৌঁছেছি আমিই তোমাদের অভিভাবক। আমরা যা করণীয় তা করতে কোনদিন পিছপা হব না।

তিনি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, আজকে ব্রাহ্মণবাড়িয়ার অনেক ছাত্র বাংলাদেশের ভালো বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করছে এটি আমাদের জন্য গর্বের। এ বিশ্ববিদ্যালয়ের সবাই মেধাবী। আমরা যে আদর্শের কথা বলি সে সম্পর্কে তারা সচেতন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরা ভালো করে পড়াশুনা করে যোগ্যতা অর্জন করে এমন পর্যায়ে পৌঁছাবে যাতে ব্রাহ্মণবাড়িয়ার সবাই গর্ব করতে পারে। আমি অভিভাবক হিসেবে সবসময় পাশে থাকব।

ট্যাগ: Banglanewspaper কসবা আখাউড়া