banglanewspaper

রাজশাহী: রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাজশাহী মহানগর পুলিশের কর্ণহার থানার করমজা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত দুজনের নামপরিচয় জানা না গেলেও তারা মাদক কারবারি বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

ঘটনার পর র‌্যাব-৫ এর পক্ষ থেকে মুঠোফোনে পাঠানো এক ক্ষুদেবার্তায় জানানো হয়, করমজা এলাকায় র‌্যাব-৫ এর সঙ্গে একদল মাদক কারবারির গুলি বিনিময় হয়। এতে দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে বিপুল মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিল্লাল উদ্দিন জানান, রাত ১২টার দিকে র‌্যাব সদস্যরা ওই দুই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। তাদের দুজনেরই বুকে গুলির চিহ্ন দেখা গেছে। তাদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। অজ্ঞাত হিসেবে মরদেহ দুটি রামেকের মর্গে রাখা হয়েছে।

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম বলেন, মাদকবিরোধী অভিযান চালাতে গেলে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে দুই মাদক কারবারি গুলিবিদ্ধ হন। অভিযানের ব্যাপারে পরে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে বিস্তারিত জানানো হবে।

ট্যাগ: Banglanewspaper রাজশাহী