banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন স্থানে গণসংযোগ ও  কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছেন নেত্রকোণার-৩ (কেন্দুয়া-আটপাড়া) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ঢাকা বারের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সাইদুর রহমান মানিক। গতকাল শুক্রবার বৈরী আবহাওয়া থাকা সত্বেও বেলা ১১টার দিকে তিনি বেখৈরহাটি, রামপুর বাজারে ও কেন্দুয়া উপজেলা সদরে গণসংযোগ শেষে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন এডভোকেট শাহরিয়ার আলম,কেন্দুয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রহমানসহ শতাধিক মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের নেতাকর্মী। 

এসময় তিনি সরকারে উন্নয়মূলক কর্মকান্ড তুলে ধরে বলেন, বিশ্ব নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে সকলেই এক হয়ে কাজ করতে হবে। স্বাধীনতা বিরোধী শক্তিরা সব সময় ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আমাদের নেত্রীকে বার বার হত্যার করতে চেয়েছে আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে আছেন। আপনাদের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাই,তিনি বেঁেচ থাকলে নিরাপদে থাকবে বাংলাদেশ,নিরাপদে থাকব আমরা ও দেশের জনগণ।

বঙ্গবন্ধু সপরিবারে হত্যার প্রথম প্রতিবাদকারীর অগ্রনায়ক এডভোকেট সাইদুর রহমান মানিক নেতাকর্মীদের উদ্দেশে আরো বলেন, আমি কোন গ্রুপিং জড়াতে চাই না। কাউকে আমার লোক বানাতে চাই না। যারা স্বাধীনতা বিশ্বাস করে নৌকা মার্কাকে সমর্থন করে সবাই আমার লোক আমি সবার হতে চাই। আমি গ্রুপিংয়ের উর্ধ্বে থেকে এলাকার উন্নয়নের কাজ করতে চাই। সকল বেদাভেদ ভূলে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান রাখেন তিনি।
 

ট্যাগ: banglanewspaper কেন্দুয়া