banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামুন নামের এক রাজমিস্তিকে আটক করেছে পুলিশ। নির্যাতনের শিকার ওই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের ওয়ান স্টপ সার্ভিসে পাঠানো হয়েছে।

শুক্রবার দুপুরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি বেপারীপাড়া এলাকা থেকে ধর্ষণকারী মামুনকে আটক করা হয়। অভিযুক্ত মামুনের বাড়ি ঠাঁকুরগাও জেলার রানিশংকর থানা এলাকায়। সে সাভারের বিভিন্ন এলাকায় রাজমিস্ত্রির কাজ করতো বলে জানা গেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল কুমার এলাকাবাসীর বরাত দিয়ে জানান, গেল মাসের ৩০শে মে (বুধবার) ওই শিশুকে নিজ ভাড়া বাড়িতে রেখে তার বাবা-মা কাজে চলে যান। পরে প্রতিবেশী মামুন মিয়া দুপুরে ওই শিশুকে নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করেন। এরপর থেকেই অভিযুক্ত মামুন পালিয়ে যায়।

এদিকে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা বাড়িতে আসলে শিশুটি ধর্ষণের বিষয়টি খুলে বলে। পরে আজ শুক্রবার (১রা জুন) দুপুরে এলাকাবাসী ধর্ষণকারী মামুনকে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ধর্ষণকারী যুবককে আটক ও ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠায়।

ট্যাগ: Banglanewspaper সাভার